এবার বার্সা ছাড়তে চান আগুয়েরো

 প্রিয় বন্ধু মেসি ক্লাব ছাড়ার পরেই নতুন এই স্ট্রাইকার নিজেও পরিকল্পনা করছেন বার্সা ছাড়ার

এবার বার্সা ছাড়তে চান আগুয়েরো




একের পর এক সেরা খেলোয়াড় হারাচ্ছে ফুটবল ক্লাব বার্সেলোনা। আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসির পর এবার গুঞ্জন উঠেছে স্ট্রাইকার সার্জিও আগুয়েরোও বার্সা ছাড়ছেন।

ফোর্বস-এর এক প্রতিবেদনে বলা হয়, প্রিয় বন্ধু মেসি ক্লাব ছাড়ার পরেই নতুন এই স্ট্রাইকার নিজেও পরিকল্পনা করছেন বার্সা ছাড়ার।

এই গ্রীষ্মেই ম্যানচেস্টার সিটি থেকে বার্সায় যোগ দিয়েছিলেন আগুয়েরো। এখন পর্যন্ত বার্সেলোনার হয়ে একটিও ম্যাচ খেলেননি তিনি।

জানা গেছে, আর্জেন্টিনার এই ফুটবলার তার আইনজীবীদের নির্দেশ দিয়েছেন তার সাম্প্রতিক স্বাক্ষরিত দুই বছরের চুক্তিটি আগামী কয়েক দিনের মধ্যেই বাতিল করা সম্ভব কিনা তা দেখতে।

চলতি বছরের ৩১ মে বার্সার সাথে চুক্তি করার পর আগুয়েরো বলেছিল, “বার্সা বিশ্বের সেরা ক্লাব। তাই আমার মনে হয় আমি সেরা সিদ্ধান্ত নিয়েছি।”

তিনি আরও বলেছিলেন, “আশা করি দলকে সাহায্য করতে পারব। অবশ্যই, এখানে আসা আমার ক্যারিয়ারের জন্য এক ধাপ উন্নতি।”

নিজের আনন্দ প্রকাশ করে তিনি বলেছিলেন, “আমি চেষ্টা করবো যাতে আগামী মৌসুমের শেষে আমরা ট্রফি নিয়ে আসতে পারি। আর এ জন্য আমি আমার সর্বস্ব দেবো।”

মেসির পিএসজিতে যোগ দেওয়ার পরপরই নিজের চুক্তির বিষয়ে মত বদলেছেন আগুয়েরো এমনটাই ধারণা করছেন সবাই।

গত মাসে কোপা আমেরিকায় ব্রাজিলের বিপক্ষে এই জুটি তাদের প্রথম বড় ট্রফি জিতেছিল।

Previous Post Next Post